Sale!

নারীজীবনের সুখ সংগ্রাম

Original price was: 400.00৳ .Current price is: 280.00৳ .

(30% ছাড়ে)

লেখক : আব্দুল্লাহ মুহাম্মাদ আবদুল মু’তী, ড. হুদা সাঈদ বাহলূল
প্রকাশনী : উমেদ প্রকাশ
বিষয় : ইসলামে নারী, নারী সম্পর্কীয়
অনুবাদক : মাহমুদ তাশফীন
সম্পাদক : আহমাদ ইউসুফ শরীফ
পৃষ্ঠা : 296, কভার : হার্ড কভার, সংস্করণ : 1st published 2023
ভাষা : বাংলা

Description

আমি এ বইটি আমার মেয়ের জন্য কিনেছিলাম। তারপর আমিও এই বই থেকে অল্প কিছু অংশ পড়ি। তখন অতীত-বর্তমানের অনেক দুঃখের স্মৃতি আমার মনে পড়ে যায়। আমি মনে মনে বললাম, আমার এখন চল্লিশোর্ধ বয়স, আমি একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা, তবুও আমি অনেক দুঃখী। আমার আফসোস হয়, কেন আমি এই বইটি আমার শৈশবকালে পেলাম না! আমি শৈশবে এমন কারও দেখা পায়নি যে আমাকে শেখাবে—কীভাবে দুঃখ ও দুর্দশা থেকে নিষ্কৃতি পাওয়া যায়। যদি আমি আমার শৈশবকালে এ ধরনের বই পেতাম, তাহলে আমার জীবনটা বদলে যেত। অনেক দুঃখের সময় এ বইটা আমার জন্য উপকারী হতো। কিন্তু আল্লাহ তাআলা যা করেন ভালোর জন্যই করেন। শোকর আলহামদুলিল্লাহ! আমার মেয়ে এ বই থেকে বঞ্চিত হচ্ছে না।

… যখন আমি এ বইয়ের শিরোনামগুলো পড়লাম, আমার মত বদলে গেল। মনে হলো, এ বইটিই তো আমার প্রয়োজন। বইটির পাঠপর্ব যখন শেষ হলো তখন আমার মন প্রফুল্লতায় ভরে গেল। এ বই সম্পর্কে আমার মূল্যায়ন হলো, বইটি প্রতিটি মেয়ের জীবনে উত্তম ও সুন্দর উপহার হবে।

…যখনই আমি দুঃখ অনুভব করতাম, বইটি খুলে বসতাম। কয়েক পৃষ্ঠা পড়তাম। বইটিতে নিত্য-নতুন ভাবনা খুঁজে পেতাম। সুন্দর দুআ, বাস্তব অভিজ্ঞতা খুঁজে পেতাম। যেগুলো আমার দুঃখগুলো পরাজিত করতে কার্যকরী ছিল। আমার দুশ্চিন্তা প্রতিকারে ফলপ্রসূ এ বইটির মাধ্যমে আল্লাহ তাআলা আমাকে অনেক দুঃখ থেকে নিষ্কৃতি দিয়েছেন। আমি চাই, এ বইটি বিশ্ববিদ্যালয়গুলোতে মেয়েদের পাঠ্যভুক্ত করা হোক

Reviews

There are no reviews yet.

Be the first to review “নারীজীবনের সুখ সংগ্রাম”

Your email address will not be published. Required fields are marked *